,

সারেগামাপায় তৃতীয় হয়েছেন নোবেল

News

এই প্রশ্নটাই ঘুরছে মনে। এই ছবিটাই যত দোষের। নাটের গুরু। কি প্রয়োজন ছিলো এই ছবিটা ভাইরাল করে ছড়িয়ে দেওয়ার? এমনও তো না এটা এডিট করা। এমন এডিটর লাখে একটাও মিলবে না।
.
যা হওয়ার তাই হয়েছে। লাস্ট ৪ টা এপিসোড ধরে নোবেল ভালো গান গাইলেও বিচারক রা তার প্রশংসা না করে কোরাসের প্রশংসা করছে, ড্রামস এর প্রশংসা করছে, ইন্সট্রুমেন্ট এর প্রশংসা করছে। একটা কথা কি তখন ই মনে খটকা লাগতে শুরু করে। আগে যেমন মোনালি আবেগে উচ্ছসিত হতো, আত্নহারা হয়ে যেতো, শান্তনু মৈত্র বাহ বাহ কেয়া বাত বলতো এখন লাস্ট কয়েকটা এপিসোড ধরে এমন কিছুই লক্ষ করা যাচ্ছিলো না।
.
ইন্ডিপেন্ডেন্ট টিভির এর সাথে সাক্ষাতকার দেওয়ার সময় নোবেল ও এড়িয়ে গেলো সত্য টা আড়াল করে। বললেন – ” শ্যুটিং ই হয় নি। এটাও বললেন এটা কি বলা যায় নাকি। ২৮ তারিখ টেলিকাস্ট হবে তখন দেখবেন সবাই। ” বাস্তবে ফাংশন হয়েছে। পুরস্কার বিতরণী ও হয়ে গেছে। তাই দেশে ফিরে এসেছে নোবেল। কিন্তু এতোটা নিচে নামাতে পারে নোবেল কে এটা কল্পনার ও বাইরে। আবু হেনা রনির কথা মনে আছে। তিন বিচারকের মধ্যে রীতিমতো যুদ্ধ লেগেছিলো রনি কে ফার্স্ট না সেকেন্ড দিবে। কিন্তু পরাণ দা একাই লড়েছিলেন। সেখানে জাজ কিন্তু মোনালি ও ছিলো।
.
দর্শক ভোটে যে ব্যাক্তি সেরা নির্বাচিত হয় সে ব্যাক্তি বিচারকদের ভোটে পঞ্চম কি করে হয়! টপ ১ এ অংকিতা, ২ এ ২ জন গৌরব-স্নিগ্ধজিত, ৩ এ ২ জন প্রীতম-নোবেল। সে হিসেবে পঞ্চম ধরে নিতেই পারেন। এমন জাজমেন্ট সংগীতাংগনের ইতিহাসে বিরল হয়ে থাকবে!

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey