,

মেসিকে রেখেই বিমানবন্দরে চলে গেলো টিম বার্সেলোনা

News

ম্যাচের শেষ বাঁশি বাজার পর যেন মাঠ ছাড়তেও কষ্ট হচ্ছিল বার্সেলোনার খেলোয়াড়দের। আলাদা করে বলতে হয় লিওনেল মেসির কথা, দলের সেরা তারকা তিনি। এমন এক লজ্জার পরাজয়ের সাক্ষী হবেন, ঘুণাক্ষরেও হয়তো ভাবতে পারেননি বার্সার এই সুপারস্টার। তার চেহারায় হতাশার ছাপও ছিল তাই সবার চেয়ে গভীর।

আনফিল্ডে লিভারপুলের কাছে গতকাল ম্যাচে ৪-০ গোলে লিভারপুলের কাছে হেরে যায় বার্সেলোনা। এই ম্যাচে শুধু বার্সেলোনাকে হারানোই পরিকল্পনা ছিল না, ৪-০ গোলে হারিয়ে এক্কেবারে ফাইনালের মঞ্চে জায়গা করাই ছিল লক্ষ্য। জটিল এই সমীকরণের জালে প্রতিপক্ষ বার্সেলোনাকে আটকে দিলেন জার্গেন ক্লপের দলই। প্রতিপক্ষের এমন সমীকরণ পূর্ণ করতে পারার সুবাদে বার্সার হতাশ হওয়াটা তাই স্বাভাবিক। ম্যাচের পর মেসিকে রেখেই বিমানবন্দরে চলে যায় টিম বার্সেলোনা। আনফিল্ডে তাকে রেখেই চলে যায় টিম বাস। কিন্তু পরাজয়ের কারণে যে মেসিকে রেখে গেলেন এমনটি নন।

ম্যাচের পরই ডোপ টেস্টের জন্য ডাকা হয় মেসিকে। সেখানে যতটুকু সময় লাগার কথা, লাগলো তার চেয়ে অনেক বেশি। ফলে দলের অধিনায়ককে রেখেই বিমানবন্দরে চলে যায় বার্সেলোনা দল।

কাজ শেষ করে কয়েক ঘণ্টা পর সতীর্থদের সঙ্গে যোগ দেন মেসি। তবে মিডিয়ার কারও সঙ্গে কথা বলতে রাজি হননি আর্জেন্টাইন খুঁদেরাজ। মুখ গোমড়া করেই লোকচক্ষুর আড়ালে চলে যান তিনি।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey