,

মিথুনের সেঞ্চুরির আক্ষেপ

News

মোহাম্মদ মিথুনের দুর্দান্ত ব্যাটিংয়ে একমাত্র প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ।

আনঅফিসিয়াল ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন মিথুন। ২৮৩ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৫৮ রানে দুই ওপেনারের বিদায়ের পর দলের হাল ধরেন এ উইকেটকিপার ব্যাটসম্যান।

মুশফিক রহিমের সঙ্গে তৃতীয় উইকেট জুটিতে ৭৩ রানের পার্টনারশিপ গড়েন মিথুন। মুশফিক ৪৬ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫০ রান করে আউট হলেও একপ্রান্ত আগলে রেখে ব্যাটিং করে যান তিনি।

মুশফিকর রহিমের বিদায়ের পর মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে চতুর্থ উইকেটে ৯৬ রানের জুটি গড়েন মিথুন। ৩৭ বলে তিনটি চারের সাহায্যে ৩৭ রান করে রিয়াদ আউট হলেও উইকেটে অবিচল ছিলেন মিথুন।

জয়ের জন্য শেষ দিকে ২৬ বলে বাংলাদেশের প্রয়োজন ছিল মাত্র ২১ রান। হাতে ৭ উইকেট। এমন অবস্থায় উইকেট হারান মিঠুন। দুর্দান্ত ব্যাটিং করেও মাত্র ৯ রানের জন্য সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন তিনি।

সেঞ্চুরি পূর্ণ করতে মিঠুনের প্রয়োজন ছিল মাত্র ৯ রান। এমন অবস্থায় কাসুন রাজিথার গতির বলে ডি সিলভার হাতে ক্যাচ তুলে দেন। তার আগে ১০০ বলে ১১টি চার ও একটি ছক্কায় ৯১ রান করেন মোহাম্মদ মিঠুন।

মিথুনের বিদায়ের পর সাব্বির রুম্মন ও মোসাদ্দেক হোসেনে ফিনিশিংয়ে সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে টিম বাংলাদেশ।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey