,

বৃদ্ধাশ্রমে চিত্রনায়িকা পূর্ণিমা

News

চিত্রনায়িকা পূর্ণিমা অভিনয় ক্যারিয়ারের শুরু থেকে নানা ধরনের সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছেন। গতকাল শুক্রবার জনপ্রিয় এই নায়িকা বৃদ্ধাশ্রম পরিদর্শন করেছেন। বেলা সাড়ে ১২টায় রাজধানীর উত্তরার মৈনারটেকের অবস্থিত ‘আপন নিবাস বিদ্ধাশ্রম’ বেশ কিছুক্ষণ কাটিয়েছেন তিনি। আজ সকালে তিনি ফেসবুকে বিদ্ধাশ্রমে কাটানো মুহূর্তের কিছু ছবি প্রকাশ করেন।

পূর্ণিমা বলেন, ‘গতকাল আমি খুব সাধারণ একটা বৃদ্ধাশ্রমে গিয়েছি। এতে ৫০ জন বৃদ্ধ থাকেন। এর মধ্যে কয়েকজনের বয়স একশ’র বেশি। বৃদ্ধদের পাশাপাশি এতে বেশ কয়েকজন বুদ্ধি প্রতিবন্ধীও থাকেন। যাদের অধিকাংশকে তুলে আনা হয়েছে রাস্তা থেকে। এদের দেখলে মনটা ভারি হয়ে ওঠে। তাদের সঙ্গে কিছু সময় আনন্দে কাটালাম।’

পূর্ণিমা জানান, বৃদ্ধাশ্রমে এক বেলা খাবার ও দোয়ার আয়োজন করেন এই অভিনেত্রী। বৃদ্ধদের নিয়ে আশ্রমের পুরো এলাকা ঘুরে বেড়ান তিনি। পূর্ণিমাকে কাছে পেয়ে তারাও আনন্দে মেতে ওঠেন। সমাজের প্রতিষ্ঠিতজনরা যদি বৃদ্ধশ্রমগুলো ঘুরে দেখতেন, তাদেরকে কিছুটা সময় দিতেন ও তাদের পাশে দাঁড়াতেন, তবে এ মানুষগুলোও হয়তো আপনজনদের থেকে দূরে থাকার কষ্ট ভুলে একটু আনন্দ পেতেন।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey