,

বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন ‘মটোরোলাওয়ান’

News

স্মার্টফোন ছাড়া আমাদের চলেই না। বাজারে পাওয়া যায় বিভিন্ন ধরণের ফোন। তবে স্মার্টফোনের চাহিদা বেশি। আই ফোন, স্যামসাং, নোকিয়া ছাড়াও পাওয়া যায় সিম্পনি, অপ্পো, ওয়ালটন, ভিভোর মতো সব ফোন। এগুলোর চাহিদাও আকাশচুম্বী। কম দামে মিলছে ফোন। দেদারছে কিনছেন ক্রেতারা। ব্যবহার করছেন।

তবে ক্রেতারা সবসময় খোঁজ রাখেন বাজারে নতুন কোনো ফোন এসেছে কিনা। বেশ কিছুদিন ধরেই আলোচনায় ছিল মটোরোলার নতুন স্মার্টফোন ‘মটোরোলাওয়ান’। অপেক্ষার অবসান হতে চলেছে। ২৩ হাজার ৯৯০ টাকা দামের ফোনটি আগামী শনিবার থেকে রবিশপ, গেজেট অ্যান্ড গিয়ার এবং পিকাবু ডট কমে পাওয়া যাবে।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে, পণ্যের মানের বিচারে ফোনটির যে দাম নির্ধারণ করা হয়েছে তাতে খুব শিগগিরই মটোরোলা হবে গ্রাহকদের সেরা পছন্দ।

মটোরোলার নতুন স্মার্টফোন ‘মটোরোলাওয়ান’ থাকছে ৫ দশমিক ৯ ইঞ্জির এইচডি প্লাস ম্যাক্স ভিশন নচ ডিসপ্লে। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম আছে। ফোনটিতে ১৩+২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের ডেফথ সেন্সিং সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

যারা নতুন ফোন কিনতে চান খোঁজ নিতে পারেন। প্রতিষ্ঠানটি বলছে, তাদের ফোন হতে পারে ক্রেতাদের সেরা পছন্দ। ক্রেতাদের কথা মাথায় রেখেই তারা এই ফোনটি তৈরি করেছেন।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey