,

ফুলহ্যামকে হারিয়ে শীর্ষস্থানে ফিরলো ম্যানসিটি

News

ইংলিশ প্রিমিয়ারলিগে শনিবার স্থানীয় সময় দুপুরে ফুলহ্যামের মাঠে ২-০ গোলে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করলো ম্যানচেস্টার সিটি।

সিটির হয়ে গোল করেছেন বার্নার্দো সিলভা ও সার্জিও আগুয়েরু। গত সেপ্টেম্বরে লিগে প্রথম দেখায় ঘরের মাঠে ফুলহ্যামকে ৩-০ গোলে হারিয়েছিলো পেপ গার্দিওলার দল।

শুরু থেকেই একেরপর এক আক্রমণ করতে থাকা ম্যানসিটি প্রথমার্ধেই দুটি গোল পেয়ে যায়। পরে বেশ কয়েকটি সুযোগ মিস না করলে প্রথমার্ধেই ব্যাবধান আরও বাড়তে পারতো।

ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় অতিথিরা। সার্জিও আগুয়েরুর পাস থেকে বক্সের বাইরে থেকে নিচু জোড়ালো শটে বল জালে জড়িয়ে দেন বার্নার্দো সিলভা। ২৭ তম মিনিটে ডিফেন্ডারের ভুলে বল পেয়ে সিলভা দ্রুত বল বাড়ান ডি বক্সে থাকা আগুয়েরোকে। দুই ডিফেন্ডারের মধ্যে দিয়ে দারুণ ক্ষিপ্রতায় এগিয়ে কোনাকুনি শটে ব্যাবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন তারকা।

এ মৌসুমে লিগে আগুয়েরুর এটি ১৯ তম গোল।

দ্বিতীয়ার্ধে বারবার আক্রমণ করে গেলেও আর গোলের দেখা পায়নি বর্তমান চ্যাম্পিয়নরা। ৮১ তম মিনিটে কাইল ওয়াকারের শট পোস্টে লেগে ফিরে আসে।

৩১ ম্যাচে ২৫ জয় ও দুই ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় স্থানে থাকা যাওয়া লিভারপুলের পয়েন্ট ৭৬।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey