,

ফার্স্ট লুক দিয়ে আলোচনায় শাকিব খান

News

‘শিকারী’, ‘নবাব’, ‘চালবাজ’, ‘নাকাব’ ছবিগুলো মুক্তির আগে ফাস্ট লুক দিয়ে সবার নজর কেড়েছিল চিত্রনায়ক শাকিব খান। এ নিয়ে চলচ্চিত্রপাড়ায় হয়েছিল নানা আলোচনা। আবার ফার্স্ট লুক দিয়ে আলোচনায় এলেন ঢাকাই ছবির এই নায়ক।

গতকাল শনিবার সন্ধ্যায় নিজের অফিসিয়াল ফ্যানপেজে ‘পাসওয়ার্ড’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেন শাকিব খান।

ডিজিটাল আর্টে করা এ পোস্টারে শাকিবকে দেখা গেছে, কপালে চিন্তার ভাঁজ, চোখে-মুখে কি যেন উদ্বিগ্নতা আর হাতে একটি পেনড্রাইভ।

ছবির নির্মাতা মালেক আফসারি জানান, ঈদে মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। এ ধরনের পোস্টার দেশি সিনেমা নতুন বলেও জানান তিনি।

চিত্রনায়ক শাকিব খান জানান, খুব শিগগিরই চূড়ান্ত পোস্টার প্রকাশ করা হবে। সেখানেও থাকবে চমক। আর মুক্তির আগে তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পর্যায়ক্রমে টিজার, ট্রেলার ও গান প্রকাশিত হবে। ‘পাসওয়ার্ড’ ছবির প্রযোজক শাকিব খান নিজেই। দীর্ঘ পাঁচ বছর পর এ ছবির মধ্য দিয়ে প্রযোজনায় ফিরেছেন চলচ্চিত্রের এই নায়ক।

এদিকে, দু-একদিনের মধ্যেই ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিংয়ে দেশের বাইরে যাওয়ার কথা রয়েছে। গানগুলোর নৃত্যপরিচালক হিসেবে আছেন ভারতের বব ও পবন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। শাকিব খান ফিল্মসের ব্যানারে নির্মিত ‘পাসওয়ার্ড’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডনসহ অনেকে। ছবির সহ-প্রযোজক হিসেবে আছেন এমডি ইকবাল।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey