,

প্রিয়শপের ধামাকা অফার

News

৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে ধামাকা অফার ঘোষণা করেছে প্রিয়শপ (PriyoShop.Com)। বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদসম্মেলনে প্রিয়শপের ফাউন্ডার ও সিইও আশিকুল আলম খাঁন জানান, ২ কোটি টাকা সমমূল্যের উপহার নিয়ে ধন্যবাদ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

তিনি বলেন, ৭ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে প্রিয়শপডটকম আয়োজন করেছে ৭ দিনের একটি ধন্যবাদ ক্যাম্পেইন। নিয়মিত ও নতুন ক্রেতাদের জন্য প্রায় ২ কোটি টাকা সমমূল্যের উপহার নিয়ে সাজানো হয়েছে এই ক্যাম্পেইন। ০১-০৭ ফেব্রুয়ারি ধন্যবাদ ক্যাম্পেইন চালাকালীন সময়ে ৭০০ বা তার অধিক টাকার পণ্য কিনলেই মিলবে ফ্রি ডেলিভারি, ১০০ টাকা মূল্যের ৭টি কুপনে ৭০০ টাকার ক্যাশ ভাউচার, ৩০০ টাকার ভাউচারসহ কৃতজ্ঞতা কার্ড এবং আপ-টু ৭০০ টাকা মূল্যের ধন্যবাদ বক্স।

সংবাদসম্মেলনে আরও জানানো হয়, বর্ষপূতি মাস উপলক্ষ্যে প্রিয়শপ খুঁজছে প্রিয় ক্রেতাকে। ০১-২৮ ফেব্রুয়ারির মধ্য সর্বোচ্চ সংখ্যকবার অর্ডারকৃত ক্রেতাদের মধ্য থেকে দৈবচয়নে একজন ভাগ্যবান ক্রেতা পাবেন ৫০ হাজার টাকার শপিং ভাউচার। এছাড়াও থাকছে আরও উপহার।

ক্যাশলেস ট্রানজেকশন বাড়াতে বিভিন্ন পেমেন্ট মেথডে রয়েছে ক্যাশব্যাক ও ছাড়। বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক (সর্বোচ্চ ৫০০ টাকা)। যে কোনো কার্ড পেমেন্টে ১০% অতিরিক্ত ছাড়।

প্রিয়শপ ডটকম বাংলাদেশের প্রথম সারির কাস্টমার কেন্দ্রিক একটি অনলাইন শপিং সাইট। ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখ থেকে এটি যাত্রা শুরু করে। গত ৬ বছরের মধ্য বাংলাদেশের প্রতিটা প্রান্তে ছড়িয়ে পরেছে প্রিয়শপ।

প্রিয়শপ ১ হাজার এর অধিক অথেনটিক ভেন্ডর ও ব্র্যান্ডের লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফস্টাইলের এ টু জেড পণ্যই মিলবে এই সাইটে। পণ্যর মধ্যে রয়েছে- ছেলে মেয়ের পোশাক, ফ্যাশন অনুষঙ্গ, প্রসাধনী, ঘড়ি, জুয়েলারি, ইলেক্ট্রনিক্স পণ্য, স্মার্ট গ্যাজেট, হোম অ্যাপলায়েন্স, মটর বাইক, বিভিন্ন উতসবের গিফট আইটেম, এবং বিভিন্ন সেবা।

সংবাদসম্মেলনে আরও উপস্থিত ছিলেন- রোমেল ডি রোজারিও (অপারেশন ম্যানেজার), এস.এম.এ আহমেদ (প্রধান হিসাবরক্ষক), শামসুর আরেফীন (লিড মার্কেটিং ও ব্র্যান্ডিং), সানজিদা চৌধুরি (লিড কাস্টমার এক্সপিরিয়েন্স) এবং তুষার দাশ (লিড ক্রিয়েটিভ)।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey