,

পাকিস্তান ম্যাচে বৃষ্টির হানা

News

কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বৃষ্টির বাধায় পড়েছে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে দুই দলের মুখোমুখি হওয়ার কথা ছিল আজ রোববার বিকেল সাড়ে তিনটায়। কিন্তু বৃষ্টি থাকায় নির্ধারিত সময়ে ম্যাচের টস করা সম্ভব হয়নি।

আইসিসি জানিয়েছে, বৃষ্টি না থামলে বাংলাদেশ সময় রাত ৮টা ২ মিনিটে খেলা হবে ২০ ওভারে। পাকিস্তান এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেললেও বাংলাদেশের এটাই প্রথম। এই ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপের মিশন শুরু করতে চান টাইগাররা।

বাংলাদেশের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ গতকাল অনুশীলনে নামার আগে কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বলেছেন, প্রস্তুতি ম্যাচ বলে আমরা হ্যালা করছি না। প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। কার্ডিফে অন্যরকম ভালোলাগা কাজ করে বাংলাদেশের। এ মাঠে বাংলাদেশের জয়ের রেকর্ড শতভাগ।

অতীত সমস্ত রেকর্ড কথা বলছে বাংলাদেশের হয়েই। ২০১৫ সাল থেকে গত বছর হওয়া এশিয়া কাপ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে চারটি ওয়ানডে খেলে চারটিতেই জেতেন টাইগাররা।

এ ছাড়া মিরাজ আরও জানালেন, প্রস্তুতি ম্যাচে ভালো করলে বিশ্বকাপের ম্যাচগুলোতে খেলতে অনেক ইজি হবে। পাকিস্তান তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরে ব্যাকফুটে আছে।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey