,

দুই পুরস্কার পেলেন জয়া

News

টেলিসিনে সোসাইটির আয়োজনে প্রতি বছর কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এতে দুই বাংলার চলচ্চিত্র ও সংগীতে অবদানের জন্য অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকাদের পুরস্কৃত করা হয়। গত ১ জুন কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়ে গেল ১৮তম টেলিসিনে অ্যাওয়ার্ড। এবারের আয়োজনে সেরা অভিনেত্রী এবং সেরা জুটির পুরস্কার পেলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে সেরা জুটির পুরস্কার পান ওপার বাংলার নায়ক আবির চ্যাটার্জি। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত কৌশিক গাঙ্গুলির ব্যবসা সফল ছবি ‘বিজয়া’র জন্য এই পুরস্কার পান তারা।

জয়া বলেন, ‘ছবির পরিচালক কৌশিক গাঙ্গুলিকে ধন্যবাদ আমার ওপর বিশ্বাস রাখার জন্য। পুরো টিমকে অভিনন্দন। প্রিয় সহ-অভিনেতা আবির চ্যাটার্জির সঙ্গে পর্দা ভাগ করতে ভালো লাগে।’

এদিকে জয়ার পাশাপাশি বাংলাদেশ থেকে ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন চঞ্চল চৌধুরী। ‘স্বপ্নের ঘর’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান জাকিয়া বারী মম। শ্রেষ্ঠ সংগীতশিল্পী হয়েছেন এস আই টুটুল ও আঁখি আলমগীর। শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পান তানিম রহমান অংশু। এবারের আসরে বাংলাদেশের সংসদ সদস্য ও কিংবদন্তি অভিনেতা ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনপ্রিয় উপস্থাপক ও পরিচালক দেবাশীষ বিশ্বাস।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey