,

কোথাও নেই সিলেটের নাসির!

News
নাসির হোসেন। ছবি: ইন্টারনেট

সিলেটের বিপিএল মিশন শুরু হয়েছে রবিবার। কুমিল্লার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে সুরমা পাড়ের দলটি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বেলা সাড়ে ১২টায় শুরু হয়েছে দু‘দলের মধ্যকার ময়দানী যুদ্ধ।

এ ম্যাচের আগ থেকেই আলোচনায় নাসির হোসেন। জাতীয় দলের বাইরে থাকা এই অলরাউন্ডার কেমন খেলেন তা দেখতে মুখিয়ে ছিলেন সকলে। তবে একাদশ দেখার পর অনেকেরই চোখ কপালে উঠেছে। সিলেট তাদের সেরা একাদশে রাখেনি নাসির হোসেনকে। এমনকি প্রেস বক্সে সংবাদিকদের খেলোয়াড়দের যে তালিকা দেওয়া হয়েছে সেখানে ১৫ জনের মধ্য নেই নাসিরের নাম।

চায়ের দেশের দলটি এবার শিরোপা জিততে মরিয়া। তারা শক্তিশালী দলই গঠণ করেছে। তবে সমর্থকদের একাংশ নাসিরের খেলা দেখতে মুখিয়ে ছিলেন। তাদের হতাশই হতো হয়েছে।

জাতীয় দলে অনিয়মিত নাসির। চোটের কারণে লম্বা সময়ের জন্য ছিটকে যান। বিপিএল দিয়ে আবারও জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখেছিলেন। তবে সিলেট দলের কোথাও নেই নাসিরের নাম। বিষয়টি জানার জন্য দলটির মিডিয়া ম্যানেজার তামজিদের ফোনে কল দেওয়া হয়েছিল। তবে নাম্বার বন্ধ পাওয়া যায়।

বলে রাখা ভালো, বিপিএলের গত আসরে সিলটকে নেতৃত্ব দিয়েছেন নাসির। এবার তাকে সরিয়ে দেওয়া হয়। দলের নেতৃত্বের ঝাণ্ডা এবার ডেভিড ওয়ার্নারের হাতে।

সিলেট একাদশ: লিটন, ওয়ার্নার, তৌহিদ হৃদয়, আফিফ, সাব্বির, পুরান, অলক কাপালি, আল-আমিন, তাসকিন, ইরফান, লামিচান।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey