,

এই বাইক আমারো আবেগ ভালবাসা জীবিকার মাধ্যম ছিল, উদ্ধার হবে কি?

News
নিজের বাইকে সাংবাদিক শিমুল খান। ছবি: ফেসবুক

আইন শৃঙ্খলা বাহিনী দ্রুত পদক্ষেপ নেওয়ার কারণে চুরি যাওয়া বাইক ফিরে পেয়েছেন শাহনাজ। এ ঘটনার পর বুধবার রাতে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সময় টিভির ক্রীড়া সাংবাদিক শিমুল খান। তার চুরি হওয়া বাইক আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ফেরত পাওয়ার আকুতি জানান তিনি। শিমুল খানের পোস্ট হুবুহু তুলে ধরা হলো-

এই বাইক আমারো আবেগ ভালবাসা জীবিকার মাধ্যম ছিল। উদ্ধার হবে কি!!!!

এদেশে আইনের শাসন প্রতিষ্ঠা হবে। আইন সবার জন্য সমান হবে। এমন সুন্দর বাংলাদেশের স্বপ্নই দেখি।

শাহনাজের চুরি যাওয়া বাইক ফিরে পাওয়ার জন্য আজকে ধন্যবাদ কিংবা শুভেচ্ছায় ভাসছে আমাদের আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী। অথচ তাদের কাজটাই হলো মানুষের নিরাপত্তা দেয়া। আমরা যখন স্বাভাবিক কাজ তাদের কাছ থেকে না পাই তখন কদাচিৎ পেয়ে শুভেচ্ছা ধন্যবাদে ভাসাই। কারণ তারপরও এভাবে শুভেচ্ছা ধন্যবাদ বাহবা কিংবা মিডিয়ায় প্রশংসা পাওয়ার জন্য স্বাভাবিক আচরণটা স্বাভাবিকভাবেই করুক।

শাহনাজের বাইক ফিরে পাওয়ার জন্য যদি আইন শৃঙ্খলা বাহিনী প্রশংসা পেতে পারে তবে আমার চুরি হওয়া বাইকটার জন্য জিডি মামলা করলাম। কোন প্রতিকার নেই। এটার জন্য কি বলবেন??? শাহনাজের বাইক যদি কয়েক ঘন্টা ব্যবধানে বের হয়ে আসতে পারে আমারটা কেন আজ ২ মাসের বেশি সময় পরও খোঁজ মিলে না!! নাকি ভাইরাল হওয়ার অপেক্ষায় আছেন। আমার এই চুরি যাওয়ার ঘটনা ভাইরাল হবে না বা কেউ দায়িত্ব নিয়ে নতুন উপহারও দিবে না। কারন আমার বাইক উদ্ধার হলে হয়তো এতোটা কাভারেজ আপনারা পাবেন না। তারপরও স্বপ্ন দেখি আশায় আছি কোন একদিন হয়তো ফিরে পাবো। কোন ভাবে হয়তো আপনাদের নজরে আসবে।

লেখক: শিমুল খান, ক্রীড়া সাংবাদিক, সময় টিভি।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey