,

অ্যানফিল্ডের ড্রেসিং রুমেই কান্নায় ভেঙে পড়েন মেসি

News

লিভারপুলের কাছে বাজেভাবে হেরে স্বপ্নের চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ার পর অ্যানফিল্ডের ড্রেসিং রুমেই কান্নায় ভেঙে পড়েন লিওনেল মেসি। গতকাল মঙ্গলবার রাতে লিভারপুলের ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের খেলায় ৪-০ গোলে হেরে সেমিফাইনাল থেকে বাদ পড়ে যায় বার্সা।

অথচ ন্যু ক্যাম্পে প্রথম লেগের খেলায় ৩-০ গোলে জয়ের পর মেসিদের চোখ ছিল পঞ্চমবারের মতো ইউরোপ সেরার ট্রফির দিকে। কিন্তু সেই স্বপ্নে জল ঢেলে বার্সাকে বিধ্বস্ত করে ফাইনালে পা রাখে ক্লপের শিষ্যরা।

ম্যাচ শেষে মেসিকে অবশ্য মুখোমুখি হতে হয় ডোপ টেস্টের জন্য। কিন্তু এ সময়ে তাকে অ্যানফিল্ডে রেখেই টিমবাস চলে যায় লিভারপুলের জন লেনন এয়ারপোর্টে। হারের পর মেসিকে একদল বার্সা সমর্থকের সঙ্গে বাজে আচরণ করতে দেখা যায়। হারের পর তিনি এতটাই ভেঙে পড়েন যে, তিনি কথা বলতেই রাজি হননি।

অবশ্য মুখ খুলেছেন লুইস সুয়ারেজ। তিনি বলেন, ‘আমরা খুবই দুঃখিত, আমরা আহত।’

লিভারপুলের সাবেক তারকা সুয়ারেজ আরও বলেন, ‘আমরা মানুষ, আমাদেরও কষ্ট হয়। এখন আমাদের নিজদের সমালোচনা করতে হবে। এখন সব কিছুর জন্য আমাদের বুক পেতে রাখতে হবে।’

এই ম্যাচে জোড়া গোল করেন অরিগি ও ভেইনালডাম। সাত মিনিটের মাথায় প্রথম ও ৭৯ মিনিটের মাথায় শেষ গোলটি করেন অরিগি। মাঝে ৫৪ ও ৫৬ মিনিটে দুই গোল করেন ভেইনালডাম। বল দখলে মেসিরা এগিয়ে থাকলেও আক্রমণে রাজত্ব ছিল রেড ডেভিলদের। ম্যাচের ৫৮ শতাংশ সময় বল ছিল মেসিদের পায়ে। কিন্তু কাজে লাগাতে পারেননি তারা।

     এ জাতীয় আরও খবর
Vladimir Ducasse Jersey